ফেনী: ফেনী-১ আসনের সদস্য সদস্য (জাসদ, ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, ‘দেশের উন্নয়ন যেমন বাড়ছে তেমনি হু-হু করে বাড়ছে নিত্যপণ্যের দামও। ’

‘যারা এ দেশের টেকশই উন্নয়ন মেনে নিতে পারে না, জঙ্গিবাদের মদদদাতা, যারা এ দেশকে আফগান বানাতে চায় তারা আজ বাজার সিন্ডিকেট তৈরি করে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দিয়েছেন।
রোববার (১৩ মার্চ) বিকেলে ফেনীর ছাগলনাইয়া শহীদ মিনার প্রাঙ্গণে কর্মজীবী নারীর ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারী শ্রমিক শান্তি সমাবেশ তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনগণকে এই সরকারের বিপক্ষে ক্ষেপিয়ে তোলার জন্য তেল, ডালসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির পাঁয়তারা করছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার পরিচালিত হচ্ছে, সেই সরকার এত সহজে তাদের এ ষড়যন্ত্র সফল হতে দেবে না।

এমপি শিরীন আখতার বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উদযাপন উপলক্ষে নারীর অগ্রযাত্রা অব্যাহত রাখতে সাম্প্রদায়িকতা, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিয়ে, মাদক রুখতে এবং টেকসই আগামীর পথে এগিয়ে যাওয়ার লক্ষ্য নারী ও নারীশ্রমিক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মজীবী নারী এ লক্ষ্যে সারা দেশব্যাপী কাজ করছে।

‘কর্মজীবী নারী’ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শিরীন আখতারের সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া সুলতানা, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা, কর্মজীবী নারীর সাধারণ সম্পাদক শারমীন কবির, ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক সানজিদা সুলতানা, ছাগলনাইয়া উপজেলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
News Link: banglanews24.com

Pin It on Pinterest