মোঃ মুহিববুল্লাহ ফরহাদ,ফেনী প্রতিনিধি: ফেনী-১ আসনের সদস্য ও জাসদ (ইনু) সাধারণ সম্পাদক শিরীন আখতার বলছেন,দেশের উন্নয়ন যেমন বাড়ছে,তেমনি হু হু করে বাড়ছে দ্রব্যমূল্যের দামও।

যারা এ দেশের টেকশই উন্নয়ন মেনে নিতে পারেনা, জঙ্গীবাদের মদদ দাতা, যারা এ দেশকে আফগান বানাতে চায় তারা আজ বাজার সিন্ডিকেট তৈরি করে দ্রব্য মূল্যের দাম বাড়িয়ে দিয়েছে।

রবিবার (১৩) মার্চ বিকেলে ফেনীর ছাগলনাইয়া শহীদ মিনার প্রঙ্গন মাঠে কর্মজীবী নারীর ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারীশ্রমিক শান্তি সমাবেশ তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন,জনগণকে এই সরকারের বিপক্ষে ক্ষেপিয়ে তােলার জন্য তেল, ডালসহ নিত্যপনাের মূল্য বৃদ্ধির পায়তারা করছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার পরিচালিত হচ্ছে, সেই সরকার এত সহজে তাদের এ ষড়যন্ত্র সফল হতে দিবে না।

এমপি শিরীন আরও বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও আন্তর্জাতিক নারী দিবস -২০২২ উদযাপন উপলক্ষে নারীর অগ্রযাত্রা অব্যাহত রাখতে সাম্প্রদায়িকতা, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্য বিবাহ, মাদক রুখতে এবং টেকসই আগামীর পথে এগিয়ে যাওয়ার লক্ষ্য নারী ও নারীশ্রমিক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কর্মজীবী নারী এ লক্ষে সারাদেশ ব্যাপী কাজ করছে।

‘কর্মজীবী নারী’ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শিরীন আখতারের সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা,ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সুলতানা, কর্মজীবী নারীর সাধারণ সম্পাদক শারমীন কবির, ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক সানজিদা সুলতানা, ছাগলনাইয়া উপজেলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হাই প্রমূখ।

News Paper Link: bangladeshtoday.net

Pin It on Pinterest