জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সাংসদ শিরীন আখতার বলেছেন, নিত্যপণ্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতা বাইরে চলে গেছে। বাজার সিন্ডিকেটের মাধ্যমে নিত্যপণ্যের দাম বাড়ানো হচ্ছে। সরকারি কর্তা-ব্যক্তিদের দায়িত্বজ্ঞানহীন উক্তিতে দুর্নীতির সিন্ডিকেট চরম পর্যায়ে পৌঁছেছে।

অবিলম্বে নিত্যপণ্যের দাম কমিয়ে মানুষকে স্বস্তির নিশ্বাস ফালাতে সহায়তা করতে সরকারকে আহ্বান জানিয়েছেন তিনি।

রবিবার বিকেলে ফেনীর ছাগলনাইয়া উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারী ও নারীশ্রমিক শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উদ্‌যাপনে নারীর অগ্রযাত্রা অব্যাহত রাখতে, সাম্প্রদায়িকতা, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মাদক রুখতে ও টেকসই আগামীর পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে নারী ও নারীশ্রমিক শান্তি এই সমাবেশের আয়োজন করে।

সমাবেশে অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার নাদিয়া ফারজানা, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেসবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী প্রমুখ।

বক্তব্য রাখেন কর্মজীবী নারী সংগঠনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক সানজিদা সুলতানা, কর্মজীবী নারী সংগঠনের সাধারণ সম্পাদক শারমিন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই প্রমুখ।

জাসদ পরশুরাম শাখার নারী বিষয়ক সম্পাদক ও কর্মজীবী নারী সমন্বয়ক রোশনা আক্তার রুমির সঞ্চালনায় আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, নাচ, আবৃত্তি পরিবেশন করা হয়।

News Link: deshrupantor.com

Pin It on Pinterest